রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
মিরপুর দি হোপ স্কুলে শিক্ষার মানোন্নয়ন শীর্ষক সেমিনার গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর

সিলেটে করোনা উপসর্গ নিয়ে হবিগঞ্জের যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : করোনাভাইরাসের উপসর্গ নিয়ে সিলেটে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (২৫ এপ্রিল) ভোর ৫ টায় তার মৃত্যু হয়। মৃতের বাড়ি হবিগঞ্জ সদর উপজেলায়।

বিষয়টি নিশ্চিত করেছেন শহীদ শামসুদ্দিন আহমদ (সদর) হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সুশান্ত কুমার মহাপাত্র।

তিনি জানান, আজ ভোর ৫ টায় হবিগঞ্জ সদর উপজেলার এক যুবকের মৃত্যু হয়েছে। তার করোনা উপসর্গ ছিল। মৃত্যুর আগেই তার নমুনা সংগ্রহ করা হয়েছে। আজ রাতে সেই রিপোর্ট আসতে পারে। সংক্রমণ বিধি অনুযায়ী তার দাফন করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com